September 21, 2024, 9:33 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত।

কক্সবাজারে ৫.৫ কেজি গাঁজা উদ্ধারসহ একজন মাদক কারবারীকে গ্রেপ্তার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কক্সবাজার চকরিয়া থানাধীন কসাইপাড়া বটতলী এলাকা থেকে ৫.৫ কেজি গাঁজা উদ্ধারসহ একজন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ বটতলী কসাইপাড়া তিন রাস্তার মোড় আয়েশা ভাঙ্গারী দোকানের সামনে একজন মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৪ মার্চ ২০২৪ তারিখ অনুমান বিকেল ১৭.৪৫ ঘটিকায় র‌্যাব-১৫, সদর ব্যাটালিয়নের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। বর্ণিত এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ আজ্জাদুল করিম নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর সাথে থাকা একটি লাল রংয়ের প্লাস্টিকের বস্তা তল্লাশী করে সর্বমোট ৫.৫ কেজি গাঁজা, গাঁজা বিক্রয়ের নগদ ৪,৩৫০/- (চার হাজার তিনশত পঞ্চাশ) টাকা এবং ০১টি স্মার্ট ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারী মোঃ আজ্জাদুল করিম (২১), পিতা-নুরুল আলম, মাতা-আয়েশা বেগম, সাং-কসাইপাড়া, চকরিয়া পৌরসভা, থানা-চকরিয়া, জেলা- কক্সবাজার, বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারী দীর্ঘ দিন ধরে গাঁজা ব্যবসার সাথে জড়িত। সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে অভিনব পন্থায় সংগ্রহ করে অধিক মুনাফার উদ্দেশ্যে কক্সবাজারসহ জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে বলে জানায়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com